মো. সেলিম:

নোয়াখালীতে যৌতুকের জন্য এক সন্তানের জননী সাহিদা ইসলাম দিপু ওরফে পারুল (২৩), নামে এক গৃহবধূকে দা দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেছে স্বামী।

রোববার (৩ নভেম্বর) সকাল ৬টার দিকে নোয়াখালীর সদর উপজেলার অশ^দিয়া ইউনিয়নের বক্তার পোল সংলগ্ন খালেক মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে বাড়ির লোকজন ওই গৃহবধূকে রকাক্ত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সে বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনা অভিযুক্ত গৃহবধূর স্বামী নিজাম উদ্দিন (৩৬) পলাতক রয়েছে। সে অশ^দিয়া ইউনিয়নের খালেক মিয়ার বাড়ির খালেক মিয়ার ছেলে।

গৃহবধূর মা রেজিয়া বেগম জানান, গত ১১ বছর আগে পাশ^বর্তি এলাকার খালেক মিয়ার ছেলে সিএনজি ড্রাইভার নিজামের সাথে মেয়ের বিয়ে দেন। বিয়ের পর থেকে সে বিভিন্ন অজুহাতে মেয়েকে মারধর করতো। সর্বশেষ আজ সকালে যৌতুকের টাকার জন্য কথাকাটাকাটির এক পর্যায়ে সে আমার মেয়েকে দা দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরো জানান, তার গলা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে অপারেশন করা হবে, এখন অপারেশনের জন্য আলাদা রক্তের প্রয়োজন। তিনি এ ঘটনায় ঘাতক স্বামীর উপযুক্ত বিচার চেয়েছেন।

এ বিষয়ে সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন জানান, উক্ত ঘটনা সম্পর্কে মৌখিক ভাবে জেনেছি। অভিযোগ পেলে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Sharing is caring!