এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে কোহিনুর আক্তার স্বর্ণা (২৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরের পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে সুধারাম থানা পুলিশ।

 

সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, লাইলি বেগম (৫৫), শাহিনুর আক্তার রিতা (২২) ও রিয়াজ হোসেন (২৩)।

 

স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া গ্রামের আনারের বাড়ীর আলমগীর হোসেন সোহেলের সাথে কয়েক বছর আগে দক্ষিণ সোনাপুর এলাকার ছালেহ আহমেদের মেয়ে কোহিনুর আক্তার স্বর্ণার বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তানও রয়েছে।

 

রোববার সকালে শশ্বর বাড়ীতে কোহিনুরের কক্ষ থেকে কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ীর লোকজন ভিতরে গিয়ে বিছানায় কোহিনুরের লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি সুধারাম থানায় অবগত করলে বিকেলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

 

নিহতের পিতা ছালেহ আহমেদ অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তার মেয়ে কোহিনুরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি তার মেয়ের হত্যাকারীদের শাস্তি দাবি করেন।

 

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রিয়তোষ চৌধুরী বলেন, এ ঘটনায় রোববার রাত সাড়ে ১২টার দিকে নিহতের বাবা ছালেহ আহমেদ বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরে পশ্চিম চরউরিয়া এলাকায় অভিযান চালিয়ে মামলায় উল্লেখিত তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!