এনকে টিভি প্রতিবেদক:

 

পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নোয়াখালীতে ছাত্রদল নেতাসহ তিনজন নিহত হয়েছে। এসব ঘটনায় আহত হয়েছে অন্তত পাঁচজন। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে সুবর্ণচরের তোতার বাজারে এবং ১টায় বেগমগঞ্জের কাদিরপুর ইউনিয়নে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হচ্ছেন, ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার তমরদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। তবে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুরের নিহত ও আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

 

স্থানীয় সূত্রে জানা যায়, বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি কাভার্ডভ্যান সুবর্ণচর উপজেলার ভূঁঞারহাটের দিকে যাচিছল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঁঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটো-রিকসার মুখোমুখি হয়। এতে সিএনজি চালিত অটো-রিকসাটি ধুমড়ে-মুচড়ে পড়ে যায়। পরে স্থানীয়রা অটো-রিকসা থেকে চারজনকে বের করে। এর মধ্যে দুইজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অটো-রিকসার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়।

 

অপর দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালি বোঝাই পিকআপ ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুইজন। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

 

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন ও বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।

Sharing is caring!