এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে আধিপত্য বিস্তার, রাজনৈতিক দ্বন্ধ ও পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আহত যুবলীগ কর্মী মো. হাসান (২৪) মারা গেছেন।

 

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার নদার্ণ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত হাসান শরীফপুর ইউনিয়নের উত্তর শরীফপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি রাত ২টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শরীফপুর গ্রামের জয়নাল আমিনের বাড়ী এলাকায় সম্রাট ও সুমন বাহিনীর সদস্যদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সুমন প্রকাশ খালাসি সুমনের লোকজন সম্রাটের অনুসারি হাসানকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে তাকে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকার নদার্ণ হাসপাতালে পাঠানো হয়।

 

নিহতের মামা এমাম হোসেন জানান, সন্ত্রাসী সুমন ও তার লোকজন হাসানের পুরো শরীরের কুপিয়ে ২০-২৫টি জখম করেছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তাকে নোয়াখালী থেকে ঢাকায় নেওয়া হয়েছিল। সোমবার ঢাকাতে তার মৃত্যু হয়।

 

বেগমগঞ্জ মডেল থানার অফিচার ইনচার্জ (ওসি) হারুন উর রশিদ চৌধুরী জানান, ঘটনায় নিহত হাসানের মা ধনী বেগম বাদী হয়ে খালাসি সুমনসহ ১৫জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তিনি আরও জানান, নিহত হাসানের বিরুদ্ধেও থানায় ৬টি মামলা রয়েছে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!