মো. সেলিম:

নোয়াখালীর বেগমগঞ্জে উপজেলার একলাশপুর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে মাদক কারবারি আমির হোসেন লিটন (২৮) ও আব্দুর রশিদ সায়েম (২০), কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

এ সময় মাদক ব্যাবসায়ীদের বাড়ি থেকে ১০০পিস ইয়াবা, ১টি পাইপ গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে ডিবি পুলিশ। এসময় মাদক কারবারিদের সহযোগিদের হামলায় ডিবি পুলিশের তিন কর্মকর্তা আহত হয়েছেন।

বুধবার (৬ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে উপজেলার উত্তর-পশ্চিম একলাশপুর এলাকার কাতাওয়ালার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত ডিবি পুলিশের কর্মকর্তারা হচ্ছেন, এসআই জাকির হোসেন (৪০), এসআই সাঈদ মিয়া (৪১) ও এএসআই হেলাল উদ্দিন (৩৫)।

 

ঈুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবির একটি দল একলাশপুর এলাকার কাতাওয়ালার বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় ওই বাড়ি থেকে মাদক কারবারী লিটনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে ফেরার পথে পুলিশের উপর অর্তকিত হামলা চালায় তার ৮/১০জন সহযোগী। তারা পুলিশকে লক্ষ্য করে মরিচের গুঁড়া, ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশের তিন কর্মকর্তা আহত হন। আহতদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগেছে। পরে তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নোয়াখালী জেলা ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার জানান, মাদক কারবারী লিটন ও সায়েমকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ গ্রেপ্তার করে আনার সময় তার সহযোগীরা হামলা চালিয়ে তিন পুলিশ সদস্যকে জখম করেছে।

তিনি আরো জানান, এসআই সাঈদ মিয়া,ও এস আই জাকির হোসেন হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং এএসআই হেলাল উদ্দিন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। উক্ত হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Sharing is caring!