এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর বেগমগঞ্জে ছিনতাইয়ের সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে স্থানীয় এলাকাবাসী। এ ঘটনায় মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ভুক্তভোগী মুনীর হোসেন ফাহিম (১৭), আটককৃত ৫জনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

 

কিশোর গ্যাংয়ের আটককৃত সদস্যরা হলেন, বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের আশ্রাফ উদ্দিন (১৭), একই ইউনিয়নের আলী আহম্মদ সজীব, শরীফপুর ইউনিয়নের মো.ইউনুছ হোসেন (১৭), একই ইউনিয়নের এমরান আলী জিসান (১৬), ও মাকসুদুর রহমান (২১)।

 

এর আগে, সোমবার (৯ ডিসেম্বর) রাত ১২টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের হাসনহাট বাজার সংলগ্ন তালতলা এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বেগমগঞ্জ থানার (এএসআই) ইসমাইল হোসেন আটকৃতদের থানার নিয়ে আসেন।

 

ভুক্তভোগী ফাহিম জানান, আটকৃত কিশোর গ্যাংকের ৬ সদস্য গতকাল রাত ১২টার দিকে বাড়ি যাওয়ার পথে তাকে গতিরোধ করে তার ব্যবহৃত মুঠোফোন ও টাকা ছিনিয়ে নেয়। এর পরে তার শৌর চিৎকারে স্থানীয় এলাকাবাসী কিশোর গ্যাংয়ের ৫ ছিনতাইকারী সদস্যদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ছাড়াও আরেক কিশোর গ্যাংয়ের সদস্যকে তার বাবা আ’লীগ নেতা হওয়ায় কতিপয় ব্যক্তি এলাকাবাসীর কাছ থেকে ছিনিয়ে নেয় তাকে।

 

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন থেকে এ কিশোর গ্যাং এলাকায় অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে। এ ঘটনায় আটককৃত ৫জন সহ অজ্ঞাত ২জনকে আসামী কওে একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

Sharing is caring!