রাসেল চৌধুরীঃ
নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের দত্তেরহাট গোপাই রামশংকর গ্রামে বাদশা মিয়ার বাড়িতে আগুনে দগ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন এক প্রতিবন্ধী যুবক। তার নাম মাহমুদুল হক(৩৩), পিতাঃ মজিবুল হক।

নিহত যুবকের বড় ভাই নোয়াখালী শহর যুবলীগ নেতা মাইনউদ্দিন সাজু জানান, গত (২৭ ডিসেম্বর) মঙ্গলবার সন্ধায় ঘরের চুলা থেকে মাহমুদের গায়ে আগুন ধরে প্রায় ৭০% পুড়ে যায়, এসময় তার চিৎকার শুনে পরিবারের সদস্যরা ছুটে এসে আগুন নিভিয়ে দ্রুত সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার বেলা ১১.১৫মিনিটের সময় তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো গ্রামে। এ প্রতিবন্ধী যুবকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় এমপি একরামুল করিম চৌধুরী। গতকাল রাত ১১টায় তার জানাযায় সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান শামসুদ্দিন জেহান, পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, দিলদার হোসেন জুনায়েদ চেয়ারম্যান এবং স্হানীয় কাউন্সিলর জাহিদুর রহমান শামিম সহ মরহুমের আত্নীয় স্বজন ও এলাকাবাসী উপস্হিত ছিলেন। কাউন্সিলর জাহিদুর রহমান শামিম শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Sharing is caring!