এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর চাটখিলের খিলপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী মারিয়া আক্তার (১৪), কে পিটিয়ে হত্যার অভিযোগে আপন মা মনি আক্তার (৩৫) কে জেলে পাঠিয়েছে পুলিশ।

 

নিহত মারিয়া আক্তার উপজেলার নোয়াখলা ইউনিয়নের সানোখালী গ্রামের মানিক হোসেনের কন্যা। জানা যায়, গত শুক্রবার সকালে নাস্তা বানানো নিয়ে মা মনি আক্তার তার মেয়ে মারিয়াকে মারধর করে এবং এক পর্যায়ে মারিয়ার খিচুনী উঠে যায়। এ সময় তাকে চাটখিল স্কয়ার হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মারিয়াকে মৃত ঘোষণা করেন। পরে মনি আক্তার দ্রুত মারিয়াকে দাফনের ব্যবস্থা নিলে স্থানীয়রা পুলিশকে জানালে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নিয়ে যায় এবং তার মা ও বাবাকে জিজ্ঞাসাবাদের জন্যে থানায় নিয়ে আসে।

 

আবার জিজ্ঞাসাবাদের পর পুলিশ ওই দিনই তাদের ছেড়ে দেয়। পরে নিহতের মা মনি আক্তার থানা থেকে এসে কখনো তার মেয়ে স্কুলে ফেল করায় আত্নহত্যা করেছে আবার কখনো হার্ট অ্যাটাক করেছে বলে নিজেই প্রচার করতে থাকায় স্থানীয়দের মধ্যে বিরুপ মন্তব্য দেখা দেয়।

 

অতঃপর গতকাল রবিবার চাটখিল থানা পুলিশ মনি আক্তারকে আটক করে তার ৪ বছরের অপর এক শিশু সন্তান (ছেলে) সহ তাকে জেল হাজতে প্রেরণ করে।

 

এ ঘটনায় নিহত মারিয়ার বাবা মানিক হোসেন (৪৫) বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!