এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর চাটখিল উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত এক মাদক কারবারী নিহত হয়েছে। রোববার মধ্যরাতে হাঁটপুকুরিয়া ইউনিয়নের গণি মিয়ার দরজা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত মনির হোসেন (৩৬) পরকোট ইউনিয়নের নুরুজ্জামানের ছেলে। পুলিশ জানিয়েছে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইস নহ বিভিন্ন অপরাধে ১৬টি মামলা রয়েছে।

 

বন্দুকযুদ্ধে পুলিশের আসআই কৃষ্ণ কুমার দাস, এএসআই এমরান আলী ও আবদুল ওয়াদুদ আহত হন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী এলজি, ৪ রাউন্ড গুলি, ছোরা ও ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

 

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে নিজ এলাকা থেকে চিহিৃত মাদক কারবারি মনির হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। রাতে তাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধারে বের হয় পুলিশ। এ সময় গণি মিয়ার দরজা এলাকায় মনিরকে ছিনিয়ে নিতে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে উভয় পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মনির হোসেন ও আহত তিন পুলিশ সদস্যদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠারো হয়। এরপর চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন।

Sharing is caring!