গিয়াস উদ্দিন রনি, নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুববকে পিটিয়ে খুন করার অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবকের নাম জাবের হোসেন (২৫), সে কোম্পানীগঞ্জের মুছাপুর ইউপির ১নং ওয়ার্ডের দানদরিগো বাড়ির লোকমান হোসেনের ছেলে।

নিহতের মামা ইসমাইল হোসেন রুবেল জানান, বিয়ে বাড়ি যাওয়ার কথা বলে তার ভাগনে গত শক্রবার (২৩ আগস্ট) বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে ওই দিন রাত ৯টায় তাকে গুরুত্বর জখম অবস্থায় ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার জখম গুরুত্বর হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারের বরাত দিয়ে নিহতের মামা আরও জানান, তার মাথার আঘাত গুরুত্বর হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার বাঁচার সম্ভাবনা ক্ষিণ হয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে আইসিও থেকে বাদ দিয়ে দেয়। পরে আজ রবিবার (২৫ আগস্ট) তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে নিয়ে আসার পথে দুপুর ২টার দিকে কুমিল্লায় পৌছলে সে মারা যায়।

আগামীকাল সোমবার (২৬ আগস্ট) ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থনে লাশ দাফন করা হবে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান জানান, এ অপরাধের ঘটনাস্থল ফেনীর দাগনভূঞা উপজেলার সিলোনিয়া বাজার। এ ঘটনায় দাগনভূঞার ওসি ব্যবস্থা গ্রহণ করবেন।

এ বিষয়ে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আকরাম সিকদার বলেন, গত শুক্রবার (২৩ আগস্ট) রাত ৯টার দিকে নিহত জাবেরকে একটি ফেনী মুখি চলন্ত সিএনজি থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুরুত্বর জখম অবস্থায় দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের মহল্লা বাজার এলাকায় ফেলে দিয়ে সিএনজিসহ ফেনীর দিকে চলে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়। আঘাত গুরুত্বর হওয়ার আজ তার মৃত্যু হয়। যেহেতু এ ঘটনার উৎপত্তিস্থল সুনির্দিষ্ট নয়, তাই তার পরিবার চাইলে কোম্পানীগঞ্জ অথবা দাগনভূঞা, যে কোন থানায় তাঁরা আইনের আশ্রয় নিতে পারবে।

Sharing is caring!