মো. সেলিম:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের পদ বঞ্চিত নেতাকর্মিরা আজ সকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বলে মন্তব্য করেছে উপজেলা বিএনপির নতুন কমিটির মনোনীত নেতৃবৃন্দ।

বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বসুরহাট বাজারের নির্ঝর কনভেনশন সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলন এ মন্তব্য করেন উপজেলা বিএনপির নতুন কমিটির মনোনীত নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে ব্যারিস্টার মওদুদ আহমদ মনোনীত উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন বলেন, পুলিশের মদদে সরকার দলের সাথে আঁতাত করে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ৫০ থেকে ৬০জন নেতাকর্মি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। এটি শুধু মাত্র কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির গুটি কয়েক পদ বঞ্চিত নেতাদের কান্ড। এদের সাথে দলের মূল ধারার কোন সম্পর্ক নেই। তবে দলের গঠনতন্ত্র অমান্য করে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে দলের গঠনতন্ত্র মোতাবেক কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি হুঁশিয়ারি দেন।

কোম্পানীগঞ্জের কতিথ এক শিল্পপতির মদদে টাকা দিয়ে মিডিয়া ডেকে ৫০ থেকে ৬০জন লোক দিয়ে নাটক করানো হয়েছে। তিনি দাবি করেন, মওদুদ আহমদ গত ১বছর স্থানীয় নেতাকর্মিদের সাথে আলাপ আলোচনা করে কমিটি দিয়েছেন। যারা আজ গঠনতন্ত্র অমান্য মিছিল ও সমাবেশ করেছে, তারা সরকার দলের এজেন্ডা বাস্তবায়ন করছেন বলেও তিনি মন্তব্য করেন।

এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, মওদুদ আহমদ মনোনীত উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, পৌর বিএনপির মনোনীত সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্ল্যাহ আল মামুন প্রমূখ।

Sharing is caring!