এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর কবিরহাট উপজেলা পলাহারী গ্রামে এক প্রবাসীকে হত্যার অভিযোগ করেছে স্বজনরা। মঙ্গলবার দুপুর ১২টায় পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতাল মর্গে প্রেরণ করছে। নিহতের গলায় ও বুকে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।

সৌদি আরব থেকে দেশে আসার তৃতীয় দিনের মাথায় সোমবার গভীর রাতে তার মৃত্যু হয়। নিহত দুদু মিয়া (৪৭), উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের পলাহারী গ্রামের মাঝি বাড়ির নজির মিয়ার ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধি জানান, দীর্ঘদিন থেকে স্ত্রী শাহীনা আক্তারের সাথে তার ভাইদের সঙ্গে পারিবারিক বিরোধ ছিল। স্ত্রী ও তার লোকজন প্রবাসীকে গলা টিপে শ্বাসরোধ ও আঘাত করে হত্যা করেছে বলে তারা ধারণা করছেন।

কবিরাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্ত্রী শাহীনা আক্তার’র বিরুদ্ধে স্বামীকে মেরে ফেলার অভিযোগ তুলছে নিহতের ভাইয়েরা।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরো জানান, নিহতের স্ত্রীর সাথে দেবরদের পূর্ব বিরোধ রয়েছে। লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

Sharing is caring!