এনকে টিভি ডেস্কঃ

নোয়াখালীতে হেফাজতকে প্রতিহতের ঘোষণা দিয়েছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

.

রবিবার (২৮ মার্চ) বেলা ৪টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে হেফাজতের অবৈধ হরতালের বিরুদ্ধে গণমিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে এ বক্তব্য দেন তিনি।

.

এসময় একরামুল করিম চৌধুরী বলেন, আমি নীতি নিয়ে চলি। আমার বাবা একজন মুক্তিযোদ্ধা। আর ১০ বছর পর সম্মান দেওয়ার মত মুক্তিযোদ্ধা পাওয়া যাবেনা। আজকে মুক্তিযোদ্ধাদের জন্য আমি এমপি। যদি মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন না করতো তাহলে আমরা বিহারীদের নিয়ন্ত্রণে থাকতাম।

.

হেফাজতসহ সকল স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে দূর্গ গড়ে তুলতে হবে। কেউ হরতাল ডাকলে দোকান বন্ধ রাখতে পারবেন না। আপনাদের কোনো ক্ষতি হলে আমি আপনাদের পাশে দাঁড়াবো। কোনো কর্মী আন্দোলন/সংগ্রাম করতে গিয়ে বিপদে পড়লে আমি ওয়াদা করছি আমি পাশে দাঁড়াবো। শেখ হাসিনা ডাক দিয়েছেন ঘরে থাকার সময় নাই।

.

আমি যদি বেঁচে থাকি তাহলে নতুন করে রাজনীতি শুরু করবো। করোনার একটা টীকা নিয়েছি আরেকটা টীকা নেওয়ার ১৫ দিন পরে যদি বেঁচে থাকি তাহলে আবার সবাইকে নতুন করে উজ্জীবিত করবো।

.

সমাবেশ শেষে হেফাজতের ডাকা আগামীকালের কর্মসূচির বিরুদ্ধে সকাল ১০ টা থেকে রাজপথে থাকার আহ্বান করেন।

.

গণমিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগর সভাপতি আসাদুজ্জামান আরমান’সহ সহযাগী অঙ্গসংগঠনের নেতা।

.

 

এইচ/আর

Sharing is caring!