এমরান উদ্দিন আহমেদঃ 

 

নোয়াখালী জেলা শহর মাইজদীতে সড়ক র্দুঘটনায় সদর উপজেলা শিক্ষা অফিসার মো. জসীম উদ্দীন শেখ (৪৫) নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

এর আগে, শুক্রবার সকাল সাড়ে ১১টায় জেলা শহর মাইজদী পৌরবাজার এলাকায় সিএনজি চালিত অটোরিক্সার সাথে রিক্সার ধাক্কা লেগে মাথায় মারাত্তক আঘাত পেয়ে আহত হয় তিনি।

 

জসীম উদ্দীন শেখ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তাঁর বাড়ি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

 

সদর উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুল ইসলাম সরদার তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, জসীম উদ্দীন শেখ সকালে মাইজদী পৌরবাজারে বাজার করতে যান। সেখান থেকে রিক্সা যোগে বাসায় ফেরার পথে পিছন দিক থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সা ধাক্কা দিলে তিনি রিক্সা থেকে ছিটকে পড়ে মাথায় মারাত্তক আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!