এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী জেলা শহরে সড়ক দুর্ঘটনায় নিহত সদর উপজেলা শিক্ষা অফিসার মো.জসীম উদ্দীন সেখ (৪৫) জানাজা আজ শনিবার সকাল ১০টায় মাইজদী পিটিআই ট্রেনিং সেন্টার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

 

দ্বিতীয় জানাজা শেষে দুপুরে লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ মেয়ে স্ত্রী ও স্বজনদের রেখে যান।

 

উল্লেখ্য, শক্রবার সকাল সাড়ে ১১টায় জেলা শহর মাইজদী পৌরবাজার এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা সাথে রিক্সার ধাক্কা লেগে মাথায় মারাক্তক আঘাত পেয়ে আহত হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্কয়ার হসপিটালে নিয়ে গেলে বিকাল ৫ টা ২০ মিনিটে তিনি মারা যান। জসীম উদ্দীন সেখ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তাঁর বাড়ি ল²ীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

 

জানাজায় স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জাবেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.কে.এম শামছুদ্দিন জেহান, সাবেক উপজেলা চেয়ারম্যান এড. শিহাব উদ্দিন শাহিন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদারসহ শিক্ষা অফিসার ও শিক্ষকরা অংশগ্রহন করেন। এসময় এম.পি একরামুল করিম চৌধুরী জেলা শহরে অটো রিক্সা উচ্ছেদ করার জন্য পুলিশ প্রশাসনকে নির্দেশ দেন। একই সাথে নিহতের পরিবারকে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন। জানাজায়, শত শত শিক্ষক ও বিভিন্ন পেশার লোকজন অংশগ্রহন করেন।

এ উপজেলা শিক্ষা অফিসারের মৃত্যুতে জেলার প্রাথমিক শিক্ষা পরিবারসহ সর্ব মহলে শোকের ছায়া নেমে আসে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!