এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী পৌরসভার ২নং ওয়ার্ড অনন্তপুর গ্রামে বিজয় দিবসের প্রথম প্রহরে সীমানা প্রাচীর ভেঙ্গে ভূমি জবর দখলের চেষ্টা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় বাঁধা দেওয়ায় ভূমির মালিককে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে জেলার আয়কর অফিস সংলগ্ন মো. খালেদ আহাম্মদের বাড়িতে এ ভাংচুরের ঘটনা ঘটে।

ভোক্তভোগী খালেদ আহাম্মদ ও স্থানীয় সুত্র জানায়, পৌরসভার ২নং ওয়ার্ড অনন্তপুর গ্রামের মৃত হোসেন আহম্মদের মালিকীয় ২৪ শতাংশ সম্পত্তিতে তার পুত্রদ্বয় সীমানা প্রাচীর নির্মাণ করে ভোগদখল করে আসছে। সাম্প্রতিক সময়ে ওই ভূমির দিকে প্রতিবেশী মনজুর মোরশেদ করিমের লোলুপ দৃষ্টি পড়ে। সোমবার সকালে মনজুর মোরশেদ করিম স্থানীয় সন্ত্রাসীদের ভাড়া করে ওই ভূমি জবরদখলের উদেশ্যে খালেদ আহাম্মদের মালিকীয় ও দখলীয় ভূমির সীমানা প্রাচীর ভাংচুর করে।

খালেদ আহাম্মদ বলেন, সন্ত্রাসীরা বিজয় দিবসের প্রথম প্রহরে বেআইনী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে তার ভূমির সীমানা প্রাচীরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা তাকে প্রাণে হত্যার হুমকি দেয় এবং অকথ্য ভাষায় গালমন্দ করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভোক্তভোগী পরিবার।

এঘটনায় সুধারাম মডেল থানার এসআই শফিউল করিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ওই ভূমির সীমানা প্রাচীর নিয়ে প্রতিপক্ষের সাথে বিরোধরে জের ধরে এ ভাংচুরের ঘটনা ঘটে। ভোক্তভোগী খালেদ আহাম্মদ থানায় অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!