এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে সাবেক ও বর্তমান মেম্বারের মধ্যে পূর্ব রাজনৈতিক বিরোধের জের ধরে দুই মেম্বারের ছেলেদের মধ্যে হাতাহাতি এবং গুলির ঘটনা ঘটেছে।

 

এতে মো. ফয়সাল (১৯) নামের এক মেম্বার ছেলে গুলিবিদ্ধ হয়েছে। পরে তাকে আহত অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

 

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে দুম্বা পাটোয়ারী বাজারে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ফয়সাল ওই এলাকার সাবেক ইউপি সদস্য (মেম্বার) বেলাল হোসেনের ছেলে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে দুম্বা পাটোয়ারী বাজার এলাকায় ফয়সালের সাথে ৭-৮জন অজ্ঞাত যুবকের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরকিছুক্ষণ পর ওইযুবক দল ফয়সালকে এলোপাতাড়ি মারধর শুরু করে এবং তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পিঠে বিভিন্ন অংশে গুলিবিদ্ধ হয়ে ফয়সাল মাটিতে পড়ে গেলে হামলাকারিরা পালিয়ে যায়। পরে ফয়সালের স্বজনরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

 

সুধারাম মডেল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, তিনি নিজেই রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই এলাকার বর্তমান মেম্বার স্বপন ও সাবেক মেম্বার বেলালের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। গুলিবিদ্ধ ফয়সালের অভিযোগ বর্তমান মেম্বার স্বপনের ছেলে ইমরান ও মেম্বারের ভাতিজার নেতৃত্বে তাকে গুলি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!