এনকে টিভি ডেস্কঃ

নোয়াখালী পৌর এলাকার সোনাপুরে সন্ত্রাসী হামলায় আবুল কালাম শুভ (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে নিহতের পরিবার।

নিহত শুভ মহব্বতপুর গ্রামের মৃত আকরাম উদ্দিনের পুত্র ও সোনাপুর কলেজ ছাত্রলীগের কর্মী ।
সাংবাদিক সম্মেলনে নিহতের বড় ভাই মোঃ রুবেল জানান, গত ২২ মার্চ রাত ১০টায় কালিতারা কাঞ্চন মেম্বারের পোল লিংক রোড় দিয়ে আসার পথে আবদুর জাহের ওরফে পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, অন্তর , শাকিল সহ কিছু সন্ত্রাসী দেশীয় আস্ত্র, রামদা, চাইনিজ কুড়াল, নিয়ে অতর্কিত তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয় এলাকার লোকজন শুভকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করায় । রাতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরন করেন ।

চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ রাত ৯:৩০ মি: তার মৃত্যু হয়। তার মুত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার জানান।
সাংবাদিক সম্মেলনে নিহতের পরিবার ছাড়াও জেলা আওয়ামীলীগ নেতা খালেদ মোশাররফ মনজু, জেলা পরিষদ সদস্য ও সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, যুবলীগ নেতা আরিফ খান হৃদয়, সোনাপুর কলেজ ছাত্রলীগ নেতা আবদুল হাকিম রাজু বক্তব্য রাখেন।

বক্তারা এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর সু-দৃষ্টি কামনা করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন।

 

 

.এনকে টিভি/ আরেফিন শুভ

Sharing is caring!