মোহাম্মদ শহিদ(কবিরহাট প্রতিনিধি)

বৃহত্তর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মফিজ উল্যা বি.কম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

 

শনিবার সকাল ১১টায় কবিরহাট উপজেলার করমবক্স আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে নামাজের জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় বিদ্যালয়ের পাশে কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

 

তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

 

এর আগে শুক্রবার দিবাগত রাত ১১টা ৫৫ মিনিটে জেলা শহর মাইজদীস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি। আওয়ামী লীগের এই আদর্শ নেতার মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলিসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

 

Sharing is caring!