এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. শাহাদাত হোসেন স্বপন (৩৯) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানা সহ বিভিন্ন থানায় মোট ২৩টি মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ।

 

সোমবার (৩০ ডিসেম্বর) ভোর সোয়া ৫টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী গ্রামে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

 

পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ১৩ রাউন্ড কার্তুজ, দু’টি ছুরি ও দু’টি রামদা উদ্ধার করে। নিহত স্বপন উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজার এলাকার মৃত বেলায়ে়ত হোসেনের ছেলে।

 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, ভোওে গোপন সংবাদের মাধ্যমে জানা যায় একদল ডাকাত ছোটধলী গ্রামে অবস্থান নিয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এক পর্যায়ে ডাকাত দলের অন্য সদস্যরা পালাতে পারলেও ডাকাত সর্দার স্বপন গুলিবিদ্ধ অবস্থায় আটক হন। পরে গুলিবৃদ্ধ অবস্থায় স্বপনকে নোয়াখালী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তিনি আরো বলেন, স্বপনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৩টি মামলা রয়েছে বলেও জানান

Sharing is caring!