এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী সদর উপজেলার মান্নান নগর থেকে নিখোঁজের ৬দিন পর আরমান হোসেন (১২) নামের এক মাদ্রাসা ছাত্রের গলায় দঁড়ি পেঁচানো অবস্থায় মরদেহ উদ্ধার করেছে সুধারাম থানা পুলিশ।

 

সোমবার বিকালে উপজেলার নোয়াখালী ইউনিয়নের কাজিরটেক বাজারের দক্ষিণে চৌধুরী ব্যাপারীর খামারের শিমের ঝাঁকের নিচ থেকে নিহতের এ মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আরমান হোসেন উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের মো. রফিক উল্যার ছেলে এবং মান্নান নগর মেজর মান্নান দারুল উলুম দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্র।

 

নিহতের চাচা জাহাঙ্গীর হোসেন চাঁন মিয়া জানান, গত মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকালে বাড়ী থেকে মান্নান নগর বাজারে যায় তার ভাতিজা আরমান হোসেন। পরে সে বাড়ি ফিরে না আসায় আত্মীয় স্বজনের বাড়িসহ বহু জায়গায় খোঁজাখুজির পর তাকে না পেয়ে বুধবার সকালে সুধারাম থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন তিনি। এরপর নোয়াখালীসহ বিভিন্ন জেলায় খোঁজাখুজি করেন তারা। সোমবার দুপুরে নোয়াখালী ইউনিয়নের কাজিরটেক বাজারের দক্ষিণে চৌধুরী ব্যাপারীর খামারের শিমের ঝাঁকের নিচে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে বিকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন।

 

সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত বুধবার নিহত আরমানের চাচা আরমান নিখোঁজ হয়েছেন মর্মে একটি জিডি করেছেন। এব্যাপারে পরিবারের পক্ষ থেকে অভিযোগপত্র পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!