এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ী ও ছয় মাদকসেবীকে আটক করেছে ডিবি পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। রবিবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

আটককৃতরা হলেন, জেলার বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা এলাকার সাফায়েত উল্যা টিপু, রাশেদ উদ্দিন, ইবনে ইসাক তনু, হাছান, পারভীন এছান রিশাদ, সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নের ইটবাড়িয়া এলাকার রাজু আহমেদ, বাবুল, তোফাজ্জল হোসেন দুলাল, লিটন ও হুমায়ন কবির।

 

জেলা পুলিশেরে গোয়েন্দ শাখা (ডিবি) পুলিশ সূত্রে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. সাঈদ মিয়া ও মোহাম্মদ আশিকুর রহমানের নেতৃত্বে বেগমগঞ্জ এবং সেনবাগের পৃথক স্থানে অভিযান চালানো হয়। এ সময় বেগমগঞ্জের ঘাটলা গ্রামের সুরুজ মিয়ার বাড়ি সংলগ্ন ব্রিজের ওপর থেকে ২০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সাফায়েত উল্যা টিপু ও আরো তিনজনকে আটক করা হয়।

অপরদিকে সেনবাগ উপজেলার ইটবাড়িয়া এলাকার কেশরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজু, বাবুল ও তোফাজ্জেল হোসেন দুলাল এবং অপর একজনকে আটক করা হয়েছে।

 

নোয়াখালী জেলা পুলিশেরে গোয়েন্দ শাখা (ডিবি)র ওসি কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!