মোঃ সেলিম, নিজেস্ব প্রতিবেদক :

নোয়াখালী জেলা জজ কোর্টের নাজির নিজের দাপ্তরিক পরিচয় গোপন করে অর্থ আত্মসাত ও অর্থ প্রাচারসহ বিভিন্ন অভিযোগে মো. আলমগীরকে গ্রেপ্তার করেছে দূর্নীতি কমশন (দুদক)।

সোমবার সকাল নয়টার দিকে জেলা জজ কোর্ট আদালত থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তার কৃত আলমগীর হোসেন ফেনীর দাগনভূঞা উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে।

জানাযায়, নোয়াখালী জেলা জজ কোর্টের নাজির আলমগীর নিজের দাপ্তরিক পরিচয় গোপন করে নিজেকে রড, সিমেন্ট ব্যবসায়ী পরিচয় দিয়ে প্রায় সাত কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও আনুমানিক ২৭ কোটি টাকার ব্যাংক লেনদেন করেন। তার এসব কাজে সহযোগিতা করেন স্ত্রী নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন নাহার।

দূর্নীতি কমশন (দুদক) নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক সুবেল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার কৃত আলমগীরের বিরুদ্ধে অর্থ প্রাচারের ঘটনায় একটি মামলা রয়েছে। ওই মামলায় তার স্ত্রী নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার নাজমুন নাহার, বোন আফরোজা আক্তার ও তার বন্ধু বিজন ভৌমিককেও আসামি করা হয়েছে। দাপ্তরিক পরিচয় গোপন করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়েছে বলে জানান তিনি।

Sharing is caring!