এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিল, মদ, বিয়ার ক্যানসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বুধবার (২৯ জানুয়ারি) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের লক্ষীনারায়ণপুরের পুরাতন কোর্ট বিল্ডিংয়ের পিছন থেকে এক মাদক ব্যবসায়ীকে ১৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে ওই মাদক ব্যবসায়ীর ভাষ্য মতে, পাশ^বর্তী কবিরহাট উপজেলার নরোত্তমপুর গ্রামের তিতাগাজী ভূঁইয়া বাড়ির একটি বসত ঘরে অভিযান চালিয়ে ১৬ বোতল বিদেশী মদ, ও ৮টি বিদেশী বিয়ার ক্যান উদ্ধার করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নং ওয়ার্ডের আলীপুর গ্রামের চাপরাশি বাড়ির মৃত শাহজান’র ছেলে মো.গিয়াস উদ্দিন (২৯), কবিরহাট উপজেলার ১নং নরোত্তমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের তিতাগাজী ভূঁইয়া বাড়ির মৃত গোলাম মোস্তফা ভূঁইয়া’র ছেলে মোয়াজ্জেম হোসেন ওয়াসিম (৩৮)।

নোয়াখালী জেলা গোয়েন্দা শাখা (ডি.বি) পুলিশের (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের আগামীকাল আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!