মো. সেলিম:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আবদুল্লা আল পলাশ (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার একলাশপুর গ্রামের ভিআইপি সড়কের একটি চায়ের দোকানে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত পলাশ উপজেলার একলাশপুর গ্রামের আওয়ামীলীগ নেতা মরহুম গাজিউর রহমান সেলিমের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানান, একলাশপুর গ্রামের সেলিমের ছেলে আবদুল্লা আল পলাশের  সাথে কিশোর গ্যাং প্রধান তুহিনের সাথে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। শুক্রবার বিকেল ৪টার দিকে পলাশের বাড়ীর সামনে ভিআইপি সড়কের একটি চায়ের দোকানে আসলে পলাশ তুহিনকে আটক করে। পরে তুহিন টেলিফোনে এ খবর তার গ্রুপের সদস্যদের জানালে ৬/৭জনের একটি গ্রুফ সন্ধ্যায় ওই দোকানে গিয়ে তুহিনকে উদ্ধার করে এবং পলাশকে টেনে হিঁছড়ে দোকানের বাহিরে নিয়ে সড়কে উপর প্রকাশ্যে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায়।

পরে স্থানীয়রা পলাশকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়রা আরো জানান, এ কিশোর গ্যাং উপজেলার ভিআইপি সড়কসহ রেল লাইন, রমযান বিবি এলাকা ও মাঝার সড়কে র্দীঘদিন যাবৎ মাদক ব্যবসা, চুরি, ছিনতাই করে আসছে। এলাকাবাসী এ ব্যাপারে পুলিশ, উপজেলা চেয়ারম্যান, সংসদ সদস্য সহ পুলিশ সুপারকে জানালেও কোন কাজের কাজ হয় নাই। বরং এ বাহিনী দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠেছে।

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান শুরু করেছেন তিনি। এদিকে পুলিশ হাসপাতল থেকে নিহত পলাশের লাশ উদ্ধার করেছেন এবং লাশ সুরত হাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন।

Sharing is caring!