নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে পূজামণ্ডপ ও মন্দির ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে মো. হেল্লাল (২১) নামে এক আসামি জবানবন্দি দিয়েছেন। সোমবার (৮ নভেম্বর) বিকেলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট কাজী সোনিয়া আক্তার ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামি এ জবানবন্দি রেকর্ড করেন।

হেল্লাল বেগমগঞ্জ উপজেলার ভবানীজীবনপুর গ্রামের মোহাম্মদ বাবুলের ছেলে। জবানবন্দি শেষে  আদালতের নির্দেশে আসামিকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (৮ নভেম্বর) রাতে জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ভিডিও ফুটেজ দেখে বিশেষ অভিযান পরিচালনা করে মো. হেল্লালকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে তিনি এ বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়।

পুলিশ সুপার শহীদুল ইসলাম আরও বলেন, জবানবন্দিতে হামলা-ভাঙচুরে জড়িত আরও চারজনের নাম-পরিচয় প্রকাশ করেছে হেলাল। তাদের গ্রেফতার পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ নিয়ে পূজামণ্ডপে হামলার ঘটনায় ১২ জন আদালতে স্বীকারোক্তি দিয়েছে।

Sharing is caring!