এনকে টিভি প্রতিবেদকঃ

আগামী ১ বছরের জন্য নোবিপ্রবি থিয়েটার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কমিটি ঘোষণা করা হয়ছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের হাসিব আল আমিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রতিক মজুমদার ।

 

১৫ জানুয়ারি ( বুধবার ) নোবিপ্রবি থিয়েটারের প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম ও প্রধান উপদেষ্টা ড. ফিরোজ আহমেদ ২৩ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

 

কমিটির অন্যান্যরা হলোঃ সহ-সভাপতি:(১)আসফিয়া তাজরীন (২)নূর ইসলাম হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক: (১) খালেদ মাহমুদ ফুয়াদ(২) মো. সোহেল হাসমির, সাংগঠনিক সম্পাদক : (১)আবু সুফিয়ান(২) আহমেদ বাবু,দপ্তর সম্পাদক : আবদুর রহিম বাদশা, উপ দপ্তর সম্পাদক: সাইদুল ইসলাম সামিদ, অর্থ সম্পাদক: আবদুল্লাহ আল মামুন,উপ অর্থ সম্পাদক: আবু হেনা রনি, প্রচার সম্পাদক: সাইদুল ইসলাম, উপ প্রচার সম্পাদকঃ ফাহমিদা কনা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক: ফয়েজ আহমেদ, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক: রায়হান আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ রাইসা আহমেদ, শব্দ সম্পাদন ও আলোক নিয়ন্ত্রন সম্পাদক: মাহমুদুল হাসান, মঞ্চ সজ্জা বিষয়ক সম্পাদক: নাজমুন সাকিব ইতি, অনুষ্ঠান ও কর্মসূচি বিষয়ক সম্পাদকঃ চ চ থোয়াই এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন ফয়সাল রহমান, হোসনা হাজারী ও এস এম নজরূল ইসলাম।

 

নবনির্বাচিত সভাপতি হাসিব আল আমিন বলেন
‘থিয়েটার আমার জীবনের একটা অংশ। আমি একজন অভিনয় শিল্পী। আমার কাধে অনেক বড় দায়িত্ব পড়েছে। আমি সর্বোচ্চ চেষ্টা করবো নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মঞ্চ নাটক দিয়ে সকলের মন জয় করতে।’

 

কমিটির সাধারণ সম্পাদক প্রতিক মজুমদার বলেন ‘নোবিপ্রবি থিয়েটার সুস্থ সাংস্কৃতিক প্রসারে ভূমিকা রাখবে। বিশ্ববিদ্যালয়ের সকলের মাঝে মুক্ত সাংস্কৃতিক বিকাশের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করবো।’

Sharing is caring!