মো. সেলিম:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে মেধাতালিকায় উর্ত্তীণ শিক্ষার্থীদের সাক্ষাতকার গ্রহণের মাধ্যমে ভর্তি কার্যক্রমের উদ্বোধন করেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম।

রোববার (২৪ নভেম্বর ২০১৯) সকালে বিশ্বদ্যিালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিছ অডিটোরিয়ামে তিনি এর উদ্বোধন করেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সেলিম হোসেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. মো. ফিরোজ আলম, ডিবিএ বিভাগের চেয়ারম্যান ড. এস এম নজরুল ইসলাম, শিক্ষা শাখার ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জসিম উদ্দিনসহ অন্যান্য বিভাগের শিক্ষকবৃন্দ ও ভর্তিচ্ছু শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আজ এ ইউনিটে ২৯৮ আসনের বিপরীতে মেধাতালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি অনুষ্ঠিত হয়। আগামীকাল বি ইউনিটের ১৬৫ আসনের বিপরীতে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাতকার ও ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

Sharing is caring!