এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রথমবারের মতো গঠিত হলো সোনাইমুড়ি ছাত্র কল্যাণ পরিষদ। এই ছাত্র কল্যাণ পরিষদের সভাপতির পদ লাভ করেন মো. শফিকুর রহমান রিজভী এবং সাধারণ সম্পাদক পদ লাভ করেন গোলাম রহিম ভূইঁয়া।

 

গতকাল ১৩ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) নবগঠিত সোনাইমুড়ি ছাত্র কল্যাণ পরিষদের ৩৪ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো: মাজনুর রহমান এবং ফার্মাসি বিভাগের সহকারী অধ্যাপক সাহিদ সারওয়ার।

 

এছাড়াও এই ছাত্র কল্যাণ পরিষদের সহ-সভাপতি পদ লাভ করেন এমদাদুল হক ইবনে বাহার, মো: ইয়াসিন আরাফাত, আরমান হোসেন রিয়াদ, আব্দুল্লাহ আল মাহমুদ, তওহীদুল ইসলাম ও মো: ইসমাইল হোসাইন।

 

নবগঠিত পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক পদ লাভ করেন মেহরাব হোসেন মজুমদার, ইয়াসিন আরাফাত, তানভীর ইসলাম ও আজাদ উদ্দিন। দপ্তর সম্পাদক – নাদিম বিন শাহজাহান, প্রচার সম্পাদক মো: সোলাইমান, অর্থ বিষয়ক সম্পাদক মো: সালমানুর রহমান।

 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ গোলাম রহিম ভূইয়া বলেন- এই সংগঠন হবে আমাদের প্রাণের সংগঠন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো সংগঠন কে এগিয়ে নেয়ার জন্য। এজন্য সোনাইমুড়ীর শিক্ষার্থীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব। এর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের উন্নয়ন, ভ্রাতৃত্ব এবং স্বপ্ন বাস্তবায়নে সদা কাজ করার জন্য দৃঢ় অঙ্গীকারবদ্ধ হলাম।

Sharing is caring!