রাসেল চৌধুরী

 

নোয়াখালীর মাইজদীতে মাদ্রাসা পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। নিহত কিশোরীর নাম হাছিনা আক্তার (১৬)। সে নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের ওদার হাট শাহাদাত মাওলানা মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী। নিহত হাছিনা আক্তার চরমটুয়া ইউনিয়নের বেলাল হোসেনের মেয়ে।

 

১৯ মার্চ (শুক্রবার) দুপুরে মাইজদী বসিরের দোকানের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত রায়হান (১৭) কে আটক করেছে সুধারাম থানা পুলিশ।

 

নিহতের বোন নাজমুন্নাহার জানান, সকাল ৯টার দিকে হাসিনা ঘর থেকে বের হয়ে মাদ্রাসার পাশে যাচ্ছিল। পথে নোয়াখালী জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকায় রায়হান তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। পরে মাইজদীর কোন এক বাসায় নিয়ে হাসিনাকে আটকে রেখে ধর্ষণ করে রায়হান। পরে হাসিনা তার বড় বোনকে ফোনে বিষয়টি বলে দেয়ায় তার বন্ধুদের নিয়ে হাসিনাকে হত্যা করে রায়হান।

 

এ বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বলেন, আটকৃকত রায়হান জানিয়েছে, তাদের দুইজনের মধ্যে প্রেম ছিল। আজ সকালে রায়হানের সঙ্গে মাইজদীর একটি বাসায় হাছিনা ছিল। সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে হাছিনা আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে হাসপাতালে আনলে সে মারা যায়। এ ঘটনায় রায়হানকে আটক করা হয়েছে। নিহত হাছিনার পরিবার থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

এইচ/আর

Sharing is caring!