মোঃ সেলিম, নিজেস্ব প্রতিবেদক:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নিজ নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ-কবিরহাটের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়ে ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দীর্ঘদিন অসুস্থতার পর এই প্রথম বারের মত তাঁর নির্বাচনি এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাটে আসছেন।

রোববার (১১ আগস্ট) বিকালে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছালে নির্বাচনি এলাকার দলীয় নেতা কর্মীরা তাকে একনজর দেখতে সেখানে ভিড় জমান।

সেখানে ওবায়দুল কাদের সর্বস্তরের নেতা কর্মীদের সাথে পর্যায়ক্রমে ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা বিনিময় করেন ও তাদের খোঁজ-খবর নেন তিনি। দীর্ঘদিন পর ওবায়দুল কাদেরকে কাছে পেয়ে এ সময় দলীয় দুই উপজেলার নেতাকর্মীরা আবেগ-আবেগপ্লুত হয়ে পড়েন।

মন্ত্রী তার অসুস্থতার সময় নেতাকর্মীদের আন্তরিক ভালোবাসা ও তাঁর জন্য দোয়া করানোর জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে মন্ত্রী তার নির্বাচনি এলাকা নোয়াখালী-৫ আসনের আরেক অংশ কবিরহাট উপজেলার আওয়ামী লীগের মরহুম নেতাদের কবর জিয়ারত করেন ও দলীয় নেতা কর্মীদের সাথে অগ্রিম ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ রেয়াজুল হক লিটন, সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক, জহিরুল হক রায়হান প্রমুখ।

উল্লেখ্য, আগামীকাল সোমবার (১২ আগস্ট) সকালে নিজ বাড়ি কোম্পানীগঞ্জের বড় রাজাপুর গ্রামের মিয়া বাড়ি জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Sharing is caring!