এনকে টিভি ডেস্ক:

 

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বুধবার সকাল ১০টা থেকেই মনোনয়ন ফরম বিক্রি শুরু করে বিএনপি। উত্তরে মনোনয়নপত্র বিতরণ হয়েছে ৭৪ টি। এর মধ্যে মহিলা সংরক্ষিত পদে ১০টি। দক্ষিণে ৬০ টি মধ্যে মহিলা সংরক্ষিত পদে ৫ জন। বৃহস্পতিবার বেলা ১০টা থেকে এই কার্যক্রম যথারীতি চলবে এবং যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা জমা দেবেন।

ঢাকা মহানগর বিএনপি উত্তর দপ্তর সম্পাদক এবিএম রাজ্জাক এবং -দক্ষিণ এর দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, কাউন্সিলরদের কাছ থেকে ১০ হাজার টাকা করে নেয়া হচ্ছে। মেয়রদের মনোনয়ন ১ লক্ষ টাকা। বৃহস্পতিবার সকাল থেকে এ ফরম বিতরণ শুরু হবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। আমরা বিশ্বাস করি নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার কোনো পথ নেই। জাতীয় পর্যায় থেকে স্থানীয় পর্যায়ের সকল নির্বাচনে বিএনপি আগামীতেও থাকবে। সেই নির্বাচনে জনগণের সমর্থনে জাতীয়তাবাদী দল আবার ক্ষমতায় আসবে।

তিনি বলেন, জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। আজ উৎস-উদ্দীপনার মধ্যে দিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করছেন। যদি নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে ঢাকা সিটির সকল কাউন্সিলে বিএনপির প্রার্থীরা জয়যুক্ত হবে।

Sharing is caring!