এনকেটিভি প্রতিবেদন : ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে বৃহস্পতিবার দুপুর ২টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।
সফর সংক্ষিপ্ত করে বুধবার রাত ১টার দিকে তিনি মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন।
দেশজুড়ে ডেঙ্গু পরিস্থিতির অবনতির মধ্যে গত শুক্রবার মধ্যরাতে সপরিবারে মালয়েশিয়া সফরে যান স্বাস্থ্যমন্ত্রী। অফিসিয়াল ফাইলে এই সফরকে ব্যক্তিগত বলে উল্লেখ করা হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে। এই সমালোচনার মধ্যে মালয়েশিয়া সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে এসেছেন স্বাস্থ্যমন্ত্রী।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান জানান, বৃহস্পতিবার প্রথমে মিটফোর্ড হাসপাতালে ডেঙ্গু কর্নার উদ্বোধন করবেন স্বাস্থ্যমন্ত্রী। পরে দুপুর ২টায় সংবাদ সম্মেলনে ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের জানাবেন।
তবে এর আগে মঙ্গলবার মাইদুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছিলেন, স্বাস্থ্যমন্ত্রী ত্রাণ বিতরণের জন্য নিজ নির্বাচনী এলাকা মানিকগঞ্জে তিন দিন ধরে অবস্থান করছেন। মাঝখানে মন্ত্রণালয়ে এসে মিটিং করে আবার এলাকায় ফিরে গেছেন। প্রায় একই বক্তব্য দিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রীর এপিএস আরিফুর রহমান সেখ।

Sharing is caring!