বিশেষ প্রতিনিধিঃ
নোয়াখালীতে ৬ বছর পর স্কুলছাত্র হত্যা মামলার আসামি গ্রেফতার হয়েছে। র‌্যাবের হাতে গ্রেফতার ইসমাইল হোসেন নোয়াখালীর বেগমগঞ্জের স্কুলছাত্র নিপু হত্যার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।উক্ত ঘটনার ছয় বছর পর ইসমাইল হোসেনকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব।
.
শনিবার (২৩ এপ্রিল) দুপুরে গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের বড় বাড়ির মৃত রফিক উল্লাহর ছেলে।

.
র‌্যাব-১১ এর নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন গ্রেফতারের বিষয়টি বিকেলে গনমাধ্যমকে নিশ্চিত করেন।
.
তিনি বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দুপুরে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে আরও একটি মামলা চলমান রয়েছে। গ্রেফতার ইসমাইলকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, ২০১৬ সালের ১ এপ্রিল গোপালপুর খুরশিদা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে ইসমাইল হোসেন তার সহযোগীদের নিয়ে অপর পক্ষের ক্রিকেটার নিপুকে ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মামলা দায়েরের পর দীর্ঘ ছয় বছর ধরে আসামি পলাতক ছিল।

Sharing is caring!