মোঃ সেলিম, নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালী কবিরহাট উপজেলাধীন চাপরাশিরহাট বাজার পরিচালনা কমিটির নির্বাচন ২০১৯ সম্পূর্ণ হয়েছে। রবিবার (২৫ আগষ্ট) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন শেষে ভোট গণনা করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নির্বাচনে দায়িত্বে থাকা প্রিজাইটিং অফিসার ও উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ ফখরুদ্দিন নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

তিনজন সাধারণ সম্পাদক প্রতিদন্ধীর মধ্যে ৩০৫ ভোট পেয়ে মোশারফ হোসেন বিপ্লব চেয়ার মার্কা প্রতীকে বিজয়ী লাভ করেন। তার প্রতিদন্ধী অপর দুই সাধারণ সম্পাদক প্রার্থীরা হচ্ছেন সাবেক সাধারণ সম্পাদক নুর নবী গোলাপফুল মার্কা পেয়েছেন ২০৭, ওমর ফারুক মাসুদ পেয়েছেন ১৬২ ভোট। ও সাধারণ সদস্য পদে নয় প্রতিদন্ধীর মধ্যে সাবেক সদস্য মোঃ জহির উদ্দিন চাকা মার্কা প্রতীকে ৩৮৬ ভোটে ১ম স্থানে, নুর হোসেন মাসুদ মই প্রতীকে ৩২৬ ভোটে ২য় স্থানে, একরামুল হক রুবেল তালা চাবি প্রতীকে ৩১৩ ভোটে ৩য় স্থান ও রুহুল আমিন পাটোয়ারী বই প্রতীকে ৩০০ ভোট পেয়ে চতুর্থ স্থানে নির্বাচিত হন।

উক্ত নির্বাচনে সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে সতেজফুর্ত ভাবে ভোট দিয়ে ব্যাবসায়ীদের মনেরমত প্রার্থী নির্বাচিত করতে পেরে আনন্দিত সাধারণ ব্যবসায়ীরা।

চাপরাশিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ক্ষমতাবলে উক্ত বাজার পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন টিটু নির্বাচনে বিপুল ভোটে বিজয়ীদের সফলতা কামনা করে জানান, অতীতের কোন নির্বাচন এরকম সুস্থ্য ও সুন্দর পরিবেশে হইনি তাই তার আপ্রাণ প্রচেষ্টায় আজকের এই সুন্দর নির্বাচন উপহার দিতে পেরে নিজেকে ধন্য মনে করেন এবং বিজয়ী প্রার্থীদের উত্তরোত্তর সফলতা কামনা করেন তিনি।

নির্বাচনে দায়িত্বে থাকা প্রিজাইটিং অফিসার ও উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ ফখরুদ্দিন জানান, আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচনে ভোটররা তাদের মনোনীত প্রার্থী নির্বাচন করেছেন এটাই আমাদের সফলতা। আশা করব বিজয়ী প্রার্থীরা আগামী দিনে তাদের কর্মদক্ষতায় তাদের সম্মান অক্ষত রেখে বাজারের সার্বিক উন্নয়নও ব্যাবসায়ীদের সর্বাধিক সহযোগিতা করবেন।

Sharing is caring!