বিশেষ প্রতিনিধি 
.
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নোয়াখালীর চাটখিল উপজেলার ১৫০০ অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কোরবানির গোশত ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
.
সোমবার (১১ জুলাই) বেলা ১১ টার দিকে উপজেলার পরকোট ইউনিয়নে গোশত বিতরণ  কাজেত উদ্বোধন করেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।
.
জানা যায়, তুরস্কের জনগণের সহযোগিতা চাটখিল উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ১৫০০ পরিবারের মাঝে গরুর মাংস ও জনপ্রতি নগদ ৫০০ টাকা করে আর্থিক সহায়তা করা হয়। যা তদারকি করছেন চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নের বাসিন্দা মঞ্জুর এলাইহি।
.
এবিষয়ে মঞ্জুর এলাইহি বলেন, প্রতি বছর তুরস্কের জনগণের সহযোগিতা চাটখিল উপজেলার হতদরিদ্র পরিবারের মাঝে কোরবানির গোশত বিতরণ করা হয়। তার অংশ হিসেবে এই বছর ১৫০০ পরিবারের মাঝে কোরবানির গোশত ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।
.
নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন, তুরস্ক সব সময় বাংলাদেশের পাশে থাকে। তারা যেকোনো বিপদে বাংলাদেশকে সহযোগিতা করেন। এমন সুন্দর উদ্যোগ নেওয়ার জন্য সেই দেশের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আল্লাহ তায়ালা সবার কোরবানিকে কবুল করুক।
.
এসময় তুরস্কের বাসিন্দা ফাতিহ এলমালি, চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!