মো: সেলিম:

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো.জাহাঙ্গীর আলমকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ – সভাপতি নির্বাচিত করায় চাটখিল উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে গণ সংবর্ধনার আয়োজন করা হয়।

নোয়াখালীর চাটখিলে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সহ -সভাপতি আলহাজ্ব মো.জাহাঙ্গীর আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে এ এলাকার উন্নয়নের যত ধরনের সহযোগিতা প্রয়োজন প্রধানমন্ত্রীর সহযোগিতায় আমি সে কাজ গুলি করে যাবো।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম চৌধুরী সেলিম, জেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, জেলা আওয়ামিলীগের যুগ্ম সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারি, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন সহ উপজেলা ছাত্রলীগ, যুুবলীগ, সেচ্চাসেবকলীগ, মহিলালীগ সহ আওয়ামিলীগের বিভিন্ন নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনাম চৌধুরী সেলিম বলেন, আলহাজ্ব জাহাঙ্গীর আলমকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে ঐক্যবদ্ধ ভাবে কাজ করব এ প্রত্যাশা রাখি।

Sharing is caring!