শাকিল আহমেদ:

 

চট্টগ্রাম রেঞ্জের অপরাধ পর্যালোচনায় এবারের সম্মেলনে অপরাধ নিয়ন্ত্রনে সক্ষমতা, গ্রেফতারী পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা তদন্ত, মামলার রহস্য উদঘাটন, অস্ত্র ও মাদক উদ্ধার, চিহ্নিত তালিকাভূক্ত ও পেশাদার অপরাধী গ্রেফতার, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ সহ চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার মধ্যে ৬ ক্যাটাগোরিতে নোয়াখালী জেলা পুলিশ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

 

 

উল্লেখিত ৬ ক্যাটাগরির মধ্যে শ্রেষ্ঠ ডিবি ইউনিট ক্যাটাগরিতে নোয়াখালী ডিবি ‘র  পুলিশ পরিদর্শক (নিঃ) মো:কামরুজ্জামান শিকদার ও কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: মোস্তাফিজুর রহমান, জেলার শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসাবে এস আই মো: সাইদ মিয়া, বেগমগঞ্জ মডেল থানার তরুন ও সাহসী পুলিশের এএস আই মো: সালাউদ্দিন শ্রেষ্ঠ ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল কারী সুধারাম মডেল থানার এএস আই মো: সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

 

 

 

রেঞ্জ সম্মেলনে রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম, শ্রেষ্ঠত্ব অর্জনকারী সকলকে পুরস্কার হিসেবে বিশেষ সম্মাননা স্মারক ও সার্টিফিকেট অব এ্যাপ্রিসিয়েশন প্রদান করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অপরাধ) আবুল ফয়েজ, নোয়াখালী জেলা পুলিশ সুপার  মো: আলমগীর হোসেন । শ্রেষ্ঠত্ব অর্জনের বিষয়ে জেলা পুলিশ ও গোয়েন্দা পুলিশের কর্মরত কর্মকর্তারা বলেন, নোয়াখালী জেলা পুলিশ সুপার মো: আলমগীর হোসেন এর সুযোগ্য নেতৃত্বে এবং সার্বিক দিক নির্দেশনায় নোয়াখালী জেলা পুলিশের এই ধরনের সাফল্য অর্জনে সক্ষম হয়েছে। তারা আরো বলেন, এরুপ স্বীকৃতির ফলে নোয়াখালী জেলা পুলিশের মনোবল, পেশাদারিত্ব ও কর্মোদ্দীপনা আরও বেড়ে গেছে।

Sharing is caring!