মো. সেলিম:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নে মোহাম্মদীয়া দাখিল মাদরাসার নৈশ প্রহরী দেলোয়ার হোসেন (৪২), কে অচেতন করে লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বসুরহাট বাজারের হাসপাতাল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা অচেতন অবস্থায় নৈশ প্রহরীকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সে এখনও অচেতন অবস্থায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

চরএলাহী মোহাম্মদীয়া দাখিল মাদরাসার সুপারিনটেনডেন্ট জানান, আজ সকালের দিকে মাদরাসার ৫জন শিক্ষক ও ২জন চতুর্থ শ্রেণির কর্মচারীর বেতনের চেক নিয়ে জনতা ব্যাংক বসুরহাট শাখা যায় মাদরাসার নৈশ প্রহরী। পরে ব্যাংক থেকে ৫জন শিক্ষক ও ২জন চতুর্থ শ্রেণির কর্মচারীর বেতনের ১লক্ষ টাকা উত্তোলন করে আসার পথে বসুরহাট বাজারের নার্সিং হোম সংলগ্ন সাহাব উদ্দিন’র কোল কর্ণার দোকানে অজ্ঞান পার্টির একজন নারী ও পুরুষ সদস্য খাদ্যের সাথে নেশাজাত দ্রব্য মিশিয়ে নৈশ প্রহরীকে অচেতন করে একলক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। নৈশ প্রহরী প্রত্যেক মাসে শিক্ষকদের বেতনের টাকা ব্যাংক থেকে উত্তোলন করে নিয়ে আসতো। এ ধরনের ঘটনা এ প্রথম ঘটেছে। তার জ্ঞান ফিরলে পরবর্তীতে আমরা তার সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ হাসপাতাল পরিদর্শন করেছে। ভুক্তভোগী অভিযোগ দিলে পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!