এনকে টিভি ডেস্কঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ১০ পুলিশ কর্মকর্তা বর্তমান কর্মস্থল থেকে বদলির আবেদন করেছেন। আবেদনপত্রে তারা বক্তিগত কারণ দেখিয়েছেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি।

 

তবে বদলির জন্য আবেদনপত্র জমা দেয়া এক এসআই কর্মকর্তা জানিয়েছেন- কোম্পানীগঞ্জে রাজনৈতিক অস্থিতিশীলতার কারণে তারা নাখোশ হয়ে বদলির আবেদন করেছেন।

 

বদলির আবেদন করা কর্মকর্তাদের মধ্যে রয়েছেন উপ-পরিদর্শক (এসআই) সরোজ কুমার আশ্চার্য, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জহির, আজিম উদ্দিন, বাবুল প্রমুখ। বাকিদের নাম জানা যায়নি।

 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, এ পর্যন্ত ১০ জন কর্মকর্তা বদলির আবেদন করেছেন। আমি আবেদন গুলো ঊর্ধ্বতন কর্মকর্তা বরাবর প্রেরণ করেছি। এর মধ্যে এসআই ও এএসআই পদর্যাদার কর্মকর্তারা রয়েছেন।

 

 

উল্লেখ, এই উপজেলায় নোয়াখালী সদরের সাংসদ একরামুল করিম চৌধুরী ও ফেনী সদরের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর অপরাজনীতি বন্ধসহ তাদের টেন্ডার বাণিজ্য, চাকরি বাণিজ্য ও কমিশন বাণিজ্য বন্ধের দাবিতে গত দুইমাস থেকে সেতুমন্ত্রীর আপন ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আন্দোলন করে আসছেন।

 

এসময় তিনি ওই দুই নেতার সাথে আঁতাত করার অভিযোগ এনে নোয়াখালীর জেলা প্রশাসক খোরশেদ আলম, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এবং পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের প্রত্যাহারের দাবি জানিয়ে আসছেন।

Sharing is caring!