এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ মোটরসাইকেল চোর, ইয়াবা কারবারি ও ওয়ারেন্টভুক্ত আসামিসহ মোট ৪জনকে আটক করেছে।

 

শুক্রবার (২০ মার্চ) দুপুরে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক ভাবে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

 

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান জানান , উপজেলার সিরাজপুর ইউনিয়নের চাবিটা বাজার চোরাই মোটর সাইকেল বিক্রি করতে আসলে চোর চক্রের হোতা আবদুর রহমান রিপন প্রকাশ দুলাল (২৬), কে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার করে। সে নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ছকিনার বাড়ির রফিক উল্যার ছেলে।

 

অপরদিকে, উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে ইয়াবাসহ ওমর ফারুক সাদ্দাম (৩০), কে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৬পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। সে দীর্ঘদিন থেকে রাজমিস্ত্রী পেশার আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছে।

 

এ ছাড়াও নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি জহিরুল ইসলাম স্বপন (২৮), কে পুলিশ উপজেলার মুছাপুর ইউনিয়ন থেকে গ্রেফতার করে। সে একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল হালিম’র ছেলে। গ্রেফতারকৃত অপর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মহি উদ্দিন খোকন (৩০), উপজেলার সিরাজপুর ইউনিয়নের মৃত হানিফ মিয়ার ছেলে।

 

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • এনকে/বি/এস/এম/এস

Sharing is caring!