গিয়াস উদ্দিন রনি, কোম্পানীগঞ্জ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সম্মেলনে যেসব জনপ্রতিনিধি তাদের পাল্লাভারি করার জন্য নিজের লোক পদায়নে ব্যস্ত তাদরে জন্য দুঃসংবাদের বার্তা দিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের’র ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ।

তিনি শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, ওয়ার্ড,ইউনিয়নে উদ্দেশ্য প্রণোদিত ভাবে পছন্দের প্রার্থীকে পদায়ন করে লাভ নেই, আগামী স্থানীয় সরকার নির্বাচনে কোম্পানীগঞ্জে জনগণের পছন্দ অনুযায়ী মাদকমুক্ত, জনগণের কাছে গ্রহণ যোগ্য ক্লিন ইমেজের ব্যক্তিদের নাম মনোনয়নের জন্য প্রস্তাব করা হবে।

কেউ যদি ভাবে সম্মলেনে নিজের অনুসারীদের ওয়ার্ড, ইউনিয়নের দলীয় পদে বসিয়ে কাউন্সিলে তাদের ভোট পেয়ে জনপ্রতিনিধি হবে,তারা বোকার স্বর্গে বসবাস করছে। এসময় তিনি আরও বলেন আমি ওয়ার্ড, ইউনিয়ন পর্যায়ে কোনো সম্মলেনে থাকছিনা কারণ স্থানীয়রা যেন প্রভাবমুক্ত হয়ে সম্মেলন করতে পারে। যারা ত্যাগী এবং দলের জন্য নিবেদিত তারাই পদ পাওয়ার যোগ্য। আর দলের জন্য কাজ করতে হলে শুধু পদের দরকার হবে তা আমি বিশ্বাস করিনা। পদ ছাড়াও দলরে কাজ করা যায়। উল্লেখ্য, বিভিন্ন ওয়াডের্র সম্মেলনে উদ্দেশ্য প্রণোদিত ভাবে পছন্দের লোকদের পদায়নকারী নেতাদের উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রনি প্রমূখ।

Sharing is caring!