নোয়াখালীর চাটখিল উপজেলায় কাভার্ডভ্যান চাপায় ছাত্রদল নেতা শিহাব উদ্দিন স্মরণ (২৬) নিহত হয়েছেন। শিহাব নোয়াখালী জেলা ছাত্রদলের সহ-স্কুল বিষয়ক সম্পাদক এবং নোয়াখালী সরকারি কলেজের ডিগ্রি শাখার সভাপতি ছিলেন।

বুধবার দুপুরে উপজেলার কচুয়া-বটতলী সড়কের বাংলাবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিহাব উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পাঁচঘরিয়া গ্রামের মো. সেলিমের ছেলে।

পুলিশ, ছাত্রদল ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিহাব বেলা সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত কাজে আরেক মোটরসাইকেল আরোহীসহ চাটখিলের সোমপাড়া থেকে সাহাপুরের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে কচুয়া-বটতলী সড়কের বাংলাবাজার এলাকার বসু বাড়ির দরজায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে শিহাব মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় আরেক মোটরসাইকেল আরোহী আহত হন।

নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু বলেন, কাভার্ডভ্যান চাপায় শিহাব উদ্দিন স্মরণ নিহত হয়েছেন। তিনি জেলা ছাত্রদলের সহ-স্কুল বিষয়ক সম্পাদক এবং নোয়াখালী সরকারি কলেজের ডিগ্রি শাখার সভাপতি ছিলেন।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা কাভার্ডভ্যানটি আটক করে। খবর পেয়ে পুলিশ কাভার্ডভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসে। এসময় চালক পালিয়ে যায়। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!