মোঃ সেলিম, নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালী কবিরহাটে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ ও ভুমি অফিসের দুটি নতুন ভবনের শুভ উদ্ধোধন করেন জেলা প্রশাসক তন্ময় দাস।

মঙ্গলবার (২৭ আগষ্ট) সকাল ১১ ঘটিকায় কবিরহাট উপজেলা অডিটোরিয়ামে জাতীয় পরিচয় পত্র (স্মার্ট কার্ড) বিতরণের শুভ উদ্ধোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহিদ হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রবিউল আলম, সহকারী কমিশনার (ভুমি) কবিরহাট মিল্টন বিশ্বাস, জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সকল ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা স্মার্ট কার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে বলেন, ২০২০ সাল থেকে দেশের নাগরিক হিসেবে গুরুত্বপূর্ণ ২৪টি কাজে এই স্মার্ট কার্ডটি ব্যাবহার বাধ্যতামূলক করা হবে।

পরে দুপুর ২টার সময় উপজেলার সুন্দলপুর ও বাটইয়া ইউনিয়ন ভুমি অফিসের নতুন ভবনের শুভ উদ্ধোধন করেন জেলা প্রশাসক তন্ময় দাস।

Sharing is caring!