এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাটে যথাযোগ্য মর্যাদায় ৪৯তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার দিনের প্রথম প্রহরে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভীন শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়।

এ সময় উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠন শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদেও প্রতি শ্রদ্ধা জানায়।

পরে সকাল ৮টায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে শান্তির পায়রা উড়িয়ে ও জাতীয় পতাকার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয় এবং পুলিশ, আনসার, ভিডিপি, বিএনসিসি, স্কাউটস, রোভার স্কাউট, গার্লস গাইড সহ বিভিন্ন স্কল কলেজ থেকে আগত ছাত্র-ছাত্রীরা কুচকাওয়াজ প্রদর্শন করেন। এরপর বেলা ১১টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া পারভীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) মিল্টন বিশ্বাস, কবির থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান, বীর মুক্তিযোদ্ধা এনাম বাঙ্গালী, খাজা ওজি উল্যা, ওবায়দুলহক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সম্রাট জাহাঙ্গীর, সাধারন সম্পাদক ডা: শফিকুল ইসলাম স্বপনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Sharing is caring!