মোঃ সেলিম নিজেস্ব প্রতিবেদক:

নোয়াখালী কবিরহাট পৌরসভার ফতেহজঙ্গপুরে বিয়ের প্রলোভনে রহিমা খাতুন (২৪) নামের এক কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগ।

পুলিশ সুত্রে জানান, গত ২৩ আগষ্ট বিকাল ৪টার দিকে ৭বৎসরের প্রেমের সম্পর্কেও জেরধরে কলেজ ছাত্রী রহিমা খাতুনকে নিয়ে কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর সহ অজ্ঞাতনামক স্থানে গুরতে নিয়ে যায় প্রেমিক সাইফুর রহমান (২৭)। গুরাগুরির এক পর্যায়ে রাত হয়ে গেলে প্রেমিক সাইফুর তাকে নিজ বাড়িতে এনে বাড়ির নির্মাণাধীন একটি বিল্ডয়য়ের ছাদে নিয়ে গিয়ে পরদিন সকালে বিয়ে করবে বলে ধর্ষণ করে। পরদিন সকালে সাইফুর রহমান পরে যাবে বলে ভিকটিমকে চট্টগ্রামে তার বোনের বাসায় পাঠিয়ে দেয় এবং সে পরবর্তীতে চট্টগ্রাম গিয়ে তাকে বিয়ে করবে বলে আস্বাষ দেন। ভিকটিম চট্টগ্রাম যাওয়ার পর থেকে আর কোন প্রকার যোগাযোগ না করায় এবং তার সাথে যোগাযোগ না করতে পেরে চট্টগ্রাম থেকে গতকাল গভীর রাতে থানায় গিয়ে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

ভিকটিমের লিখিত অভিযোগ আমলে নিয়ে আজ সকালে কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করা হয় যাহার নং ১৪ তাং ২৬/০৮/২০১৯, ধারা ৯/১।

কবিরহাট থানার ওসি তদন্ত টমাস বড়–য়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিমের লিখিত অভিযোগ আমলে নিয়ে অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং ভিকটিমকে মেডিকেল পরিক্ষার জন্য নোয়াখাী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ভিকটিম রহিমা খাতুন উপজেলার চাপরাশীরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের মেয়ে ও কবিরহাট সরকারী ডিগ্রী কলেজের ডিগ্রী শেষ বর্ষের ছাত্রী ও অভিযুক্ত সাইফুর রহমান কবিরহাট পৌরসভার ফতেহজঙ্গপুর গ্রামের সেকান্তর মিয়ার ছেলে।

Sharing is caring!