মো. সেলিম:

নোয়াখালী কবিরহাটে পুকুরে মাছের জ্বাল বসানোয় বাধা দেয়ায় জাহান আরা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার (২ অক্টোবর) বেলা ১১ ঘটিকার সময় উপজেলার ৩নং ধানসিড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ গ্রামের জসিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ বাড়ির পাশ্ববর্তী আজাদের সাথে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে তাদের। এরই জের ধরে বুধবার বেলা ১১টার দিকে পুকুরে মাছের জ্বাল বসাতে গেলে বাধা দেয় গৃহবধূ জাহান আরা বেগম। পরে আজাদের স্ত্রী রাসেদা আক্তার নাছিমা তার বাবার লাঠিয়াল বাহিনী ভাইদেরকে খবর দিলে তার বাবা সহ পুরো লাঠিয়াল বাহিনী এসে জাহান আরা বেগকে বাহিরে ডেকে এনে এলোপাতাড়ী কিলঘুসি ও লাঠি দিয়ে আঘাত করে। মারধরের এক পর্যায়ে জাহান আরা বেগম মাটিতে লুটিয়ে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তার স্বামী একরাম হোসেনকে খবর দিলে তিনি এসে গুরুত্বর আহত অবস্থায় তাকে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। বর্তমানে ওই গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, দীঘদিন পর্যন্ত আজাদ তার শ্বশুর আবুল কালাম প্রকাশ গ্রাম সরকারের সহযোগিতায় খালের পাশ্বে বসবাসরত গরীব নিরিহ মানুষদেরকে খাস জায়গার ভুয়া কাগজ পত্র দেখিয়ে অত্যাচার চালিয়ে আসছে। মানুষ এতে বাধা দিলে আজাদ তার শ্বশুর ও শালাদের লাঠিয়াল বাহিনী দিয়ে মানুষকে ভয়ভিতি ও নানান ভাবে হুমকি ধুমকি দিয়ে আসছে। শুধু তাই নয় খালের পাড়ে সরকারের খাস জায়গায় বসবাস করা মানুষদের বাড়ির আঙ্গিনায় চাষাবাদ করা ফসলাদীও নিয়ে যায়।

এঘটনায় গতকাল রাতে আহত গৃহবধূ বাদী হয়ে ৬জনকে আসামী করে কবিরহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা কবিরহাট থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোক্তার আহামেদ জানান, গৃহবধূর লিখিত অভিযোগের পেক্ষিতে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। বর্তমানে ওই গৃহবধূ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

উল্লেখ্য গত কিছুদিন পূর্বে আজাদ ও তার স্ত্রী মিলে পরিকল্পিত ভাবে একটি মিথ্যে মামলা দিয়ে আহত গৃহবধূর স্বামী একরাম উদ্দিন প্র: জসিমকে গ্রেফতার করিয়ে জেলহাজতে পাঠান।

Sharing is caring!