এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসানের সক্রিয় প্রচেষ্টায় গরুচোরদের দ্বারা গৃহকর্তার মেয়ের জামাতাকে হত্যার দুইমাস পর গরুচোর চক্রের মো. সোলেয়মান (৩০) নামের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

 

পুলিশ সুত্রে জানান, গত ৯ নবেম্বর গভীর রাতে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের হালিমের মোকাম সংলগ্ন স্থানে গরুচোর চক্রের সদস্যরা গরু নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের জামাতা টের পেয়ে তাদরে ধাওয়া করতে গেলে তারা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় গরুত্বর জখম অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 

এ ঘটনায় পুলিশ প্রাথমিক ভাবে কাউকে সনাক্ত করতে না পারলেও পরবর্তীতে মোবাইল নেটওয়ার্কিংয়ের সূত্রধরে কিছুদিন আগে মোস্তফা প্র: চৌধুরী নামের এক গরুচোরকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্যমতে মোবাইল ট্যাকিংয়ের ম্যাধমে বুধবার (৮জানুয়ারী) বিকালে কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসির) নের্তৃত্তে কবিরহাটহাট থানার এসআই বিকাশ চক্রবর্তী, নুপুর দাস ও এএসআই ইলিয়াসের সঙ্গীয় ফোর্স চট্টগ্রামের সিতাকুন্ড থানা পুলিশের সহযোগিতায় ফোজদারহাট এলাকা থেকে গরুচোর চক্রের সক্রিয় সদস্য মো. সোলেয়মানকে গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত মো. সোলেয়মান জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের চরএলাহী গ্রামের আবুল কাশেমের ছেলে। সে পেশায় মোটর মেকানিক, ইলেকট্রিক মেস্ত্রী ইত্যাদি।

 

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা দীর্ঘ দুই মাস চেষ্টা করে এই মামলার আসামীদের গ্রেফতার করতে সফল হয়েছি। তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আমরা আশা করি এই মামলার সাথে জড়িত বাকিদেরকেও অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!