এনকে টিভি প্রতিবেদক:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়ন থেকে অপহৃত স্কুল ছাত্রী সেতু রানী দাস মনি (১৭) কে নোয়াখালী সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়ন থেকে উদ্ধার করেছে কবিরহাট থানা পুলিশ।

মামলার এজহার সূত্রে জানা যায়, সেতু রানী দাস মনি জন্মের পর মা মারা যাওয়ার কারণে সুন্দলপুর ইউনিয়নের গঙ্গাপুর গ্রামের দাস বাড়িতে নি:সন্তান মামা নারায়ন দাসের কাছে বড় হয় এবং মামাও তাকে নিজ সন্তানের মত করেই লালন পালন করে আসছেন। এমতবস্থায় গত ২রা জানুয়ারী দুপুরে পাশের বাড়িতে নিমন্ত্রণ খাওয়ার নাম করে দুপুর দুইটার দিকে বের হয়ে আর বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় পরদিন ৩রা জানুয়ারী কবিরহাট থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন। যাহার নং ১২৪।

পরে অভিযোগ আমলে নিয়ে কবিরহাট থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসানের নেতৃত্যে পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া ও এসআই নজরুল ইসলাম মোবাইল ফোনের সূত্র ধরে শনিবার দুপুরে তাকে উদ্ধার করেন।

এঘটনায় ভিকটিমের ভাই হৃদয় চন্দ্র দাস বাদী হয়ে মো: সোহেল (৩৪) নামের একজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৭ ধারায় কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নং ০৭ তাং ১১-০১-২০২০ ইং।

অভিযুক্ত মো: সোহেল লক্ষীপুর জেলার সদর উপজেলার কড়ইতলা গ্রামের পাটওয়ারী বাড়ির মো: সোলেয়মানের ছেলে। এবং সেতু রানী দাস মনি স্থানীয় হাজিরহাট হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে আমরা ভিকটিমকে উদ্ধার করেছি। এঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ভিকটিমকে মেডিকেল পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। আমরা আশা করি অতিদ্রুতই আমরা তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনব।

 

  • এনকে টিভি/বি/এস/এম/এস

Sharing is caring!