মোঃ সেলিম:

উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী কবিরহাটে নৌকা মার্কার সমর্থনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার ধানশালিক ইউনিয়নের তিনটি কেন্দ্র কমিটির উদ্যোগে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

ধানশালিক ইউনিয়ন আওয়ামলীগ সভাপতি কামরুজ্জামান কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াকুব নবীর সঞ্চালনায় উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি এ্যাড: শিহাব উদ্দিন শাহীন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আওয়ামী লীগ সদস্য বাবু সুনিল বরণ চৌধুরী সহ জেলা, উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ।

কর্মী সভায় বক্তারা জনগণের উদ্দেশ্যে গত ১০ বৎসরের এ উপজেলার সকল উন্নয়নের কথা তুলে ধরে বলেন বিগত দিনে যেমন আপনাদের এলাকার সকল উন্নয়ন ও গরিব দুঃখি মানুষের সেবা করেছে আবারও আপনাদের পার্শ্বে থেকে সেই আগের মত সেবা করার সুযোগ দিতে আগামী ১৪ অক্টোবর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তারা। এসময় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!